Published On: Sun, Dec 18th, 2016

পরিণীতির স্কার্ট সরে গিয়ে বের হলো অন্তর্বাস

বলিউডের অন্যতম প্রতিভাময়ী অভিনেত্রী পরিণীতি চোপড়া। ইনভেস্টমেন্ট ব্যাঙ্কিং নিয়ে বিলেত থেকে উচ্চশিক্ষা।

কিন্তু, দেশে ফিরে বিনোদন জগতে নাম লেখান তিনি।

 

বিনোদন জগতে যখন এসেছিলেন, তখন বেশ মোটাসোটা নায়িকা হিসাবেই পরিণীতি চোপড়াকে গণ্য করা হত। তাঁর কেরিয়ারের দ্বিতীয় ছবি ‘ইশকজাদে’-তে এর জন্য তাঁকে বেশি টাইট-ফিট পোশাক পরানো হয়নি পাছে জিরো-প্লাস চেহারাটা বিসদৃশ না হয়ে ওঠে। কিন্তু, বলিউডের লড়াইয়ে টিকে থাকতে হলে তন্বী হওয়াটা যে জরুরি, তা ভালই জানেন পরিণীতি। তাই, বাড়তি মেদ ঝড়িয়ে এখন তিনি এক্কেবারে স্লিম-ট্রিম। এর ফলে তাঁর রূপ আরও বেশি আকর্ষণীয় হয়েছে। পোশাকেও এখন অনেক বেশি সাহসী হয়েছেন পরিণীতি। আগে মোটা শরীরের জন্য যে পোশাক তিনি ট্রাই করতে সাহস পেতেন না, এখন সেই পোশাকেও তিনি নিজেকে ক্যারি করছেন।

 

তবে, পোশাকে সাহসী হতে গিয়ে পরিণীতি যা কাণ্ড বাধাচ্ছেন, তাতে সকলেরই চোখ চড়কগাছে। কারণ, সম্প্রতি তিনি একটি মোবাইল সংস্থার প্রোডাক্ট লঞ্চে দূত হিসাবে হাজির ছিলেন। সেখানে ছোট একটি স্কার্ট এবং সিল্কের জামা পরে হাজির হয়েছিলেন পরিণীতি। দাঁড়িয়ে থাকা অবস্থায় পোশাক নিয়ে কোনও অস্বস্তিতে পড়েননি পরিণীতি। কিন্তু, সোফার উপরে যেই বসতে গেলেন, তখনই স্কার্ট উঠে বেরিয়ে পড়ল অন্তর্বাস। প্রথমটায় পরিণীতি নিজেও বুঝতে পারেননি। কিন্তু, অনুষ্ঠানে হাজির থাকা চিত্রগ্রাহকরা যেভাবে তাঁর ডান উরুর দিকে ক্যামেরা তাক করেছিলেন তাতে সন্দেহ দানা বাঁধে পরিণীতির মনে। নায়িকাও তখন লক্ষ করেন, স্কার্ট অনেকটা উঠে গেছে। কিন্তু, সোফার নরম গদি এমনভাবে তাঁর শরীরটাকে ধরে রেখেছিল যে তাতে পায়ের উপর পা আড়া-আড়িভাবে না রেখে অন্য পজিশনে বসাটা অসম্ভব ছিল। আর স্কার্ট পরলে সাধারণত পা-এর উপরে পা তুলে লেডিজ জেসচারেই বসতে হয়। এই অবস্থায় পরিণীতি যে যথেষ্টই অস্বস্তিতে পড়েছিলেন, তা তাঁর চোখমুখে ফুটে উঠেছিল। অনেকভাবে নিজেকে ঠিক রাখার চেষ্টা করছিলেন। মাঝে কয়েকবার কথা বলতে বলতেই স্কার্ট টেনে অন্তর্বাস ঢাকার চেষ্টা করেন তিনি।

 

এমনকী, দু’পায়ের ফাঁক দিয়ে অন্তর্বাস যে স্পষ্ট প্রতিভাত হচ্ছে, তাও বুঝতে পারছিলেন পরিণীতি। কখনও হাত দিয়ে স্কার্ট টানছেন তো কখনও টপ ঠিক করছেন, আবার কখনও সোফার উপরে হাত লম্বা করে দিচ্ছিলেন পরিণীতি। যে স্মার্ট ভঙ্গিতে তিনি বসেছিলেন তাতে সোফার উপরে লম্বা করে হাত মেলে দেয়াটা কেমন কেমন লাগছিল অনুষ্ঠানে হাজির সবার চোখে। শেষমেশ না পেরে কোনওমতে সামান্য কিছু কথা বলেই সোফা থেকে তিড়িং করে লাফ দিয়ে দাঁড়িয়ে পড়েন পরিণীতি। তখন রীতিমতো ঘামছেন তিনি। এর আগেও বহুবার পোশাক বিভ্রাটে পড়েছিলেন পরিণীতি। টাইট-ফিট এবং ফ্যাশনেবল পোশাকে নিজেকে স্মার্ট দেখাতে গিয়ে বহুবারই বিভ্রাটে পড়েছেন। ‘কিল-দিল’ ছবির প্রিমিয়ারেও একবার ট্রাউজার্স লুজ হওয়ায় সবার সামনে অন্তর্বাস ঠিক করতে দেখা গিয়েছিল তাঁকে।

 

সুত্র kalerkantho

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>